চাই না
- শামীম আহমাদ - শামীম ০৩-০৫-২০২৪

চাই না তোমাকে আমি বেঁধে রাখতে
চাই না তোমার মনের ছবি আঁকতে,
চাই না তোমাকে খুলতে কিংবা ঢাকতে!
চাই যে তুমি নিজের পথেই চলো,
নিজের মতটা নিজেই খুলে বলো,
বয়স তোমার যতোই হোক না সত্তর কি
ষোল।
একটা বন্ধু হবে কি বলো তুমি আমার?
শুধু বন্ধু হবে কি বলো তুমি আমার?
একটা বন্ধু হতে কি পারবে তুমি আমার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

HAMJA
২২-০৬-২০১৫ ১১:০৫ মিঃ

একটা বন্ধু হবে কি বলো তুমি আমার?
শুধু বন্ধু হবে কি বলো তুমি আমার?
একটা বন্ধু হতে কি পারবে তুমি আমার? ।
হ্যা বন্ধু হতে চাই